Sunday, July 21, 2013

কেন iCable Player© সবার সেরা ক্যাবল অটোমেসান সফটওয়্যার।


                                                  www.icableplayer.com
                                            www.facebook.com/icableplayer
মোবাইল - 01780 404839, 01833 67 30 77  ই মেইল - suhag1979@gmail.com


স্ক্রীন বর্ডারঃ

iCable Player© ভারতীয় মিউজিক চ্যানেল সঙ্গীত বাংলা 9XM মত গান পরিবর্তনের সাথে বর্ডার পরিবর্তন হয় যা ভিডিও চলাকালীন স্ক্রীন এর উপরের নিচের অংশে প্রদর্শিত হয়। আকর্ষণীয় বেশ কিছু বর্ডার প্রোগ্রাম এর সাথে দেয়া আছে। তা ছাড়া ব্যাবহারকারীরা পছন্দ মত বর্ডার তৈরী করে বর্ডার ম্যানেজের এর সাহায্য স্ক্রীন প্রদর্শন করতে পারবে।

মুভী সিডিউলঃ
iCable Player© ব্যাবহারকারী তার পছন্দমত সময় ও তারিখ অনুযায়ী মুভী চালাতে পারবে। এতে ব্যাবহারকারী এক সপ্তাহ/এক মাস/ছয় মাসের বা যে কোন সময় পর্যন্ত মুভী সিডিউল সেইভ করতে পারবে যা সেট করা সময় ও তারিখ অনুযায়ী সয়ংক্রীয় ভাবে চালো হবে।


সং প্লে লিস্টঃ
সং রিকুয়েস্টঃ
দর্শক তার পছন্দ অনুযায়ী মোবাইল এস,এম,এম এর মাধ্যমে পছন্দের গান রিকুয়েস্ট করতে পারবে, যাতে গান চলা কালীন সময় ভিডিও স্ক্রীনে রিকুয়েস্টকারী দর্শকের নাম প্রদর্শন করবে।

সং ডেডিকেশানঃ
দর্শক তার পছন্দ অনুযায়ী মোবাইল এস,এম,এম এর মাধ্যমে পছন্দের গান অন্য আরেক জন দর্শক কে ডেডিকেট করতে পারবে, যাতে গান চলা কালীন সময় ভিডিও স্ক্রীনে রিকুয়েস্টকারী দর্শকের নাম ও যাকে ডেডিকেট করা হয়েছে সেই দর্শকের নাম প্রদর্শন করবে।

উল্লেখ্য যে,দর্শক কোন গান রিকুয়েস্ট বা ডেডিকেশান না করলে প্লে লিস্ট থেকে গান ধারাবাহিক ভাবে গান চলতে থাকবে।

এল শেপ অ্যাড
বাংলাদেশের মাছরাঙ্গা টিভি/GTV টিভি/সময় টিভি বা ভারতীয় স্পোর্টস চ্যানেল SET MAX/ STAR SPORTS/ STAR CRICKET এর মত ব্রডকাস্টিং চলাকালীন সময় ভার্টীকেল ফ্ল্যাশ অ্যাড নির্দিষ্ট সময় পর পর সয়ংক্রিয় ভাবে প্রদর্শন করা যাবে।

ভিডিও অ্যাডঃ

সিডিউল অ্যাডঃ iCable Player© ব্যাবহারকারী তার পছন্দমত সময় ও তারিখ অনুযায়ী ফুল স্ক্রীন ভিডিও অ্যাড চালাতে পারবে।এতে ব্যাবহারকারী এক সপ্তাহ/এক মাস/ছয় মাসের বা যে কোন সময় পর্যন্ত সিডিউল সেট করতে পারবে যা সেট করা সময় ও তারিখ অনুযায়ী সয়ংক্রীয় ভাবে চালো হবে।
উল্লেখ্য যে, সিডিউল অ্যাড চলাকালিন অবস্থায় ভারতীয় টিভি চ্যানেল গুলোর মত বেক ইন (BACK IN) সময় প্রদর্শিত হবে।

ম্যানুয়েল অ্যাডঃ ব্রডকাস্টিং চলাকালিন অবস্থায় ব্যাবহারকারী একটি সেট করা সময় পর পর ধারাবাহিক ভাবে ফুল স্ক্রীন ভিডিও অ্যাড চালাতে পারবে।

ফ্ল্যাশ স্ক্রলার অ্যাডঃ
iCable Player© ব্যাবহারকারী ফ্ল্যাশ এ তৈরিকৃত অ্যাড ভিডিও স্ক্রীন এর নিচের অংশে ফ্ল্যাশ স্ক্রলার অ্যাড যত গুলি সংখ্যক ধারাবাহিক ভাবে একটার পর একটা প্রদর্শন করতে পারবে।

ইমেজ স্ক্রলের অ্যাডঃ
iCable Player© ব্যাবহারকারী jpeg/jpg/wmf ফরমেটের ইমেজ যতগুলো সংখ্যক প্রয়োজন ধারাবাহিক ভাবে  ব্রেকিং নিউজ স্ক্রলার হিসাবে স্ক্রীনে প্রদর্শন করতে পারবে।

লগোঃ
iCable Player© এ চ্যানেল লগো হিসাবে তিন ধরনের লগো ব্যাবহার করতে পারবে।যেমনঃ ১। ফ্ল্যাশ লগো ২। জিফ লগো ৩। পিকচার লগো
                তা ছাড়াও রয়েছে ফেস্টিভ্যাল লগো,স্পেসিয়াল লগো, এক্সট্রা লগো যা প্রয়োজন অনুযায়ী ব্যাবহার করা যেতে পারে।

পিপ অ্যাডঃ
পিপ অ্যাড হচ্চে ভিডিও অ্যাড যা ভিডিও স্ক্রীনে ছোট আকারে প্রদর্শিত হয়। অর্থাৎ মূল ভিডিও স্ক্রীনে গান/মুভী চলে পাশাপাশি ছোট ভিডিও স্ক্রীনে পিপ ভিডিও অ্যাড ও প্রদর্শিত হয়।
    পিপ ভিডিও অ্যাড এ যত গুলি সংখ্যক ভিডিও অ্যাড ধারাবাহিক ভাবে একটার পর একটা প্রদর্শিত করা যায়।

লাইভ টিভিঃ
        iCable Player© এ চ্যানেলের অন্যান্য ফিচার সহ পিসির সাথে ক্যামেরা সংযোক্ত করে লাইভ টেলিকাস্ট সম্প্রচার করা ।

লাইভ ক্রিকেট স্কোরঃ
        iCable Player© এ পিসির সাথে ইন্টারনেট মডেম সংযোক্ত করে লাইভ ক্রিকেট স্কোর প্রদর্শন করা যায়।

No comments:

Post a Comment